July 24, 2021, 2:42 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
কসবায় ডিউটিরত অবস্থায় পিকআপের চাপায় এসআই নিহত

কসবায় ডিউটিরত অবস্থায় পিকআপের চাপায় এসআই নিহত

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ডিউটিরত অবস্থায় পিকআপ ভ্যানের চাপায় মোস্তফা কামাল (৫৭) নামের এক উপ পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। মোস্তফা কামাল ফেনী জেলার ফুলগাজী উপজেলার পৈহারা এলাকার মৃত হাজী আলী আজমের ছেলে। তিনি কসবা থানার এসআই হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (১৭ জুন) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের কালামুড়িয়া গ্রামে এ দূর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায় , রাত সাড়ে ১০ টার দিকে মোস্তফা কামাল কসবা উপজেলার কালামুড়িয়া গ্রামে টহলরত অবস্থায় একটি পিকআপ চাপায় গুরুতর আহত হলে টহল দলে থাকা পুলিশের অন্য সদস্যরা তাঁকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১১টার দিকে তাঁকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মির্জা মুহাম্মদ সাইফ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মোস্তফা কামালকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। এ সময় তার মাথায় আঘাতের কারণে রক্তক্ষরণ হয়েছে।পাশাপাশি তার ডান পায়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়। দীর্ঘ এক ঘণ্টা জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন সাংবাদিকদের জানান, টহল দলের দায়িত্বে ছিলেন নিহত এসআই মোস্তফা কামাল। দায়িত্বরত অবস্থায় একটি পিকআপ তাঁকে চাপা দেয়। শুক্রবার ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পালিয়ে যাওয়ায় পিকআপ, এর চালক ও সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। তবে এ ঘটনায় একটি মামলা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com