July 24, 2021, 1:20 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
ফেসবুকে সরকার বিরোধী ও ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেয়ায় আখাউড়ায় ১ যুবক গ্রেফতার

ফেসবুকে সরকার বিরোধী ও ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেয়ায় আখাউড়ায় ১ যুবক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে মুহাম্মাদ রাজু নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকার বিরোধী ও ধর্মীয় উস্কানিমূলক বিভিন্ন স্ট্যাটাস দেয়ায় আখাউড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মুহাম্মাদ রাজু উপজেলার মোগড়া ইউনিয়নের উমেদপুর গ্রামের উসমান মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীরবাজার এলাকায় অভিযান চালিয়ে ব্যবহৃত একটি মোবাইলসহ রাজুকে গ্রেফতার করা হয়েছে।
শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে প্রেরণ করা হয়েছে। বেশ কিছুদিন যাবত রাজু তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে সরকার বিরোধী মিথ্যা ও ভুয়া বিভিন্ন স্ট্যাটাস প্রচার করে আসছে।

সম্প্রতি হেফাজত, বিএনপি ও লকডাউন ইস্যু নিয়েও সে নানাভাবে গুজব ও মনগড়া কথা প্রচার করছে। এমনকি ফেসবুকে তার স্ট্যাটাস থেকে সাংবাদিকরাও বাদ যায়নি।

আখাউড়া থানার ওসি মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃত যুবকের বিরুদ্ধে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com