May 17, 2021, 4:17 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
ঈদ উপলক্ষে টানা ৪ দিন বন্ধের পর আখাউড়া স্থলবন্দরের আমদানি রপ্তানি শুরু ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় নতুন ওসি এমরানুল ইসলামের যোগদান আশুগঞ্জে পৃথক ৩টি অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৫ জন আটক শহরের কান্দিপাড়া থেকে ৩ টি চোরাই মোটরসাইকেল’সহ ১ যুবক আটক শিক্ষক, কর্মচারী ও অসহায় প্রতিবন্ধীদের ঈদ উপহার দিল প্রাক্তন শিক্ষার্থীরা ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে ৮ জন জুয়ারি আটক ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবে জড়িত ২ হেফাজত কর্মী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত সভাপতি-সেক্রেটারির নামে এমপির মামলা সপ্তাহের ব্যবধানে আখাউড়ায় ২ অটোরিক্সা চালকের লাশ উদ্ধার: আটক ২ পাইকপাড়ায় পুকুর ভরাটের দায়ে তিনজনের কারাদণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ২০ রাউন্ড গুলি উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ২০ রাউন্ড গুলি উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় এক পুলিশ সদস্যের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ২০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যায় সদর উপজেলার সুহিলপুর বাজারের একটি মিষ্টির দোকান থেকে গুলিগুলো উদ্ধার করা হয়।

এ ঘটনায় দায়ের হওয়া মামলায় দুজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন সুহিলপুর ইউনিয়নের দক্ষিণ কেন্দুবাড়ির মৃত ছামীর আলীর ছেলে আরব আলী (৪০) ও সুহিলপুর গ্রামের হিন্দুপাড়ার মৃত রমিজ মিয়ার ছেলে মো. মনির মিয়া (৪২)।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, ২৭ মার্চ বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশের দুই সদস্য সিএনজি অটোরিকশায় করে আসামি নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে আসছিলেন। ওই দিন সদর উপজেলার নন্দনপুরে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। রাস্তায় সংঘর্ষকারীরা পুলিশের অটোরিকশাটি আটকে পুলিশ সদস্যদের মারপিট করে। এ সময় এক পুলিশ সদস্যের কাছ থেকে ২০ রাউন্ড গুলি ছিনিয়ে নেয় তারা।

এ ঘটনায় মৌলভীবাজার জেলা পুলিশের নায়েক মো. মহিউদ্দিন বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বলেন, এ ঘটনায় মৌলভীবাজার পুলিশ অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করে। বিষয়টি আমাদের জন্য চ্যালেঞ্জিং ছিল। আমরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রথমে একজনকে গ্রেফতার করি। তার দেওয়া তথ্য অনুযায়ী গুলিগুলো উদ্ধার করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com