April 17, 2021, 2:58 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
ফুলবাড়িয়ায় ঘুড়ি উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু আখাউড়া ধাতুর পহেলা প্রবাসী সমাজ কল্যাণের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ তারাবির নামাজে সর্বোচ্চ ২০ জন মুসল্লি অংশগ্রহণ করবেন ব্রাহ্মণবাড়িয়ায় ৯১০ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ২০ রাউন্ড গুলি উদ্ধার রাস্তায় বসে দায়িত্বভার গ্রহণ করেলেন নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরগন সরাইলে ফেন্সিডিল, গাঁজা ও প্রাইভেটকার‘সহ মাদক ব্যবসায়ী আটক ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরকারী যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২০ পুলিশ সদস্য আহত ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের বিক্ষোভ, রেলস্টেশনে অগ্নিসংযোগ
কসবায় আইনমন্ত্রীর সামনে ২ মেয়র প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ২০

কসবায় আইনমন্ত্রীর সামনে ২ মেয়র প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ২০

আশরাফুল মামুনঃ আইনমন্ত্রীর উপস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই মেয়রপ্রার্থীর সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন, ভাঙচুর করা হয়েছে কয়েকটি মোটরসাইকেল।  আজ শুক্রবার (৫ মার্চ) বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এখনো সংঘর্ষ চলছে। তাৎক্ষণিকভাবে সংঘর্ষের কারন ও আহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শীদের  জানিয়েছেন, দীর্ঘ ১ বছর পর আইনমন্ত্রী আনিসুল হক তার নিজ নির্বাচনী এলাকায় আগমন উপলক্ষে বেলা ১১টার দিকে কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল ও উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজের সমর্থকরা উপজেলা পরিষদের সামনে মিছিল নিয়ে আসেন। এসময় হঠাৎ করেই উভয় পক্ষই ধাওয়া পাল্টা ধাওয়ায় সংঘর্ষে লিপ্ত হয়ে পড়েন।  জুয়েল ও আজিজ তারা দুজনেই আসন্ন কসবা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। এরপর বেলা সাড়ে ১১টার দিকে আইনমন্ত্রী উপজেলা পরিষদে আসেন পূর্বনির্ধারিত অনুষ্ঠানে যোগ দিতে। সেখানেও অনুষ্ঠান চলাকালে আবারও সংঘর্ষে জড়ান জুয়েল-আজিজের সমর্থকরা।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com