April 17, 2021, 2:28 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
ফুলবাড়িয়ায় ঘুড়ি উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু আখাউড়া ধাতুর পহেলা প্রবাসী সমাজ কল্যাণের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ তারাবির নামাজে সর্বোচ্চ ২০ জন মুসল্লি অংশগ্রহণ করবেন ব্রাহ্মণবাড়িয়ায় ৯১০ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ২০ রাউন্ড গুলি উদ্ধার রাস্তায় বসে দায়িত্বভার গ্রহণ করেলেন নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরগন সরাইলে ফেন্সিডিল, গাঁজা ও প্রাইভেটকার‘সহ মাদক ব্যবসায়ী আটক ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরকারী যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২০ পুলিশ সদস্য আহত ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের বিক্ষোভ, রেলস্টেশনে অগ্নিসংযোগ
শেখ হাসিনার সাথে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে – আখাউড়ায় আইনমন্ত্রী

শেখ হাসিনার সাথে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে – আখাউড়ায় আইনমন্ত্রী

আশরাফুল মামুনঃ সম্প্রতি বাংলাদেশ গরীব দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। জনগণের সহযোগিতায় শেখ হাসিনার পরিশ্রমের ফসল এটি। সকলে মিলে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকলে বাংলাদেশের ভবিষ্যৎ পাল্টে যাবে।

আজ শুক্রবার সকালে আখাউড়া রেলওয়ে ষ্টেশন চত্বরে এক পথসভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আইনমন্ত্রী আনিসুল হক এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জনগণের সাহসে শেষ হাসিনা সাহসী হয়ে বাংলাদেশের মানুষের টাকায় পদ্মা সেতু নির্মাণ করেছেন। কারও কাছ থেকে ঋণ নিতে হয় নাই। বাংলাদেশের অর্থনৈতিক মানচিত্র বদলে গেছে। বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রুল মডেল হিসেবে পরিরিচত হয়েছে। সবই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে।

জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে যে দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমরা তার সাথে থেকে ২০৪১ সালে বাংলাদেশকে সারা বিশ্বে একটি উন্নত দেশ হিসেবে পরিচিত করে তুলব।

আইনমন্ত্রী আরও বলেন, করোনা মহামারিতে সারা বিশ্বে ২৫ লক্ষ লোক মারা গেছে। আমরা আর কাউকে হারাতে চাইনা। করোনার বিরুদ্ধে আমাদের যে যুদ্ধ, সে যুদ্ধে আমরা জয়ী হতে চাই। এজন্য তিনি সকলকে দ্রুত করোনা ভাইরাসের ভ্যাকসিন নেওয়ার পরামর্শ দেন।

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের কোন পরিকল্পনা সরকারের আছে কীনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, কিছু দিনের মধ্যে তা দেখবেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলম, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো: জয়নাল আবেদীন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাসেম ভূইয়া প্রমুখ।

এর আগে তিনি সকাল সাড়ে দশটায় ঢাকা থেকে আন্ত:নগর মহানগর এক্সপ্রেস ট্রেনে আখাউড়ায় এসে পৌঁছেন।

এদিকে শুক্রবার বিকালে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি থেকে সেলাই মেশিন বিতরণ ও উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্থর উদ্বোধন করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com