March 5, 2021, 11:32 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
কসবায় আইনমন্ত্রীর সামনে ২ মেয়র প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ২০ শেখ হাসিনার সাথে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে – আখাউড়ায় আইনমন্ত্রী আইনমন্ত্রীর সামনেই দুই মেয়রপ্রার্থীর সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ, ভাংচুর ডিজিটাল নিরাপত্তা আইন কিছুদিনের মধ্যেই সংশোধন নবীনগরে ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরীকে গর্ভপাত : ৩ জনের জেল ইমনকে ব্রাহ্মণবাড়িয়া নিউজ টুয়েন্টিফোর এ ষ্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ আশুগঞ্জে প্রায় ১ মন গাঁজা ও পিক-আপ সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার  আবারও মেয়র নায়ার কবির মাদকাসক্ত মেয়ের আঘাতে বাঞ্চারামপুরে আখাউড়ার এক গৃহবধূ নিহত  টি এ রোডে সেপটিক ট্যাংক বিস্ফোরিত হয়ে ৫ জন আহত
আখাউড়ায় গৃহকর্মী কিশোরী কে ধর্ষণ, থানায় অভিযোগ দায়ের 

আখাউড়ায় গৃহকর্মী কিশোরী কে ধর্ষণ, থানায় অভিযোগ দায়ের 

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক গৃহকর্মী কে সিঙ্গাপুর ফেরত এক প্রবাসী কর্তৃক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় আজ মঙ্গলবার সন্ধ্যায় কিশোরীর মা বাদী হয়ে অত্র থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানায় অভিযোগ সুত্রে জানা গেছে উপজেলার উঃ ইউনিয়নের রামধননগর গ্রামের সাত্তার মিয়ার পুত্র মোঃ আজাদ মিয়া (৩০) এর বাড়ীতে গৃহকর্মীর কাজ করতেন ঐ কিশোরী। তিনি কিছু দিন আগে সিংগাপুর থেকে এসেছেন। গত শুক্রবার সন্ধ্যায় মোঃ আজাদ মিয়া ঐ কিশোরী কে ঘরের কাজের ফাঁকে কৌশলে তাকে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এরপর আজাদ মিয়া কিশোরী ও তার পরিবার কে হুমকি দেন এ ঘটনা কাউকে না জানানোর জন্য।

এলাকায় লোক মুখে বিষয়টি গতকাল সোমবার  জানাজানি হলে খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ মেয়েটির বাড়িতে যায়। কিন্তু হুমকির কারনে মেয়েটির পরিবার দরিদ্র ও নিরীহ বিধায় এ ঘটনা কিশোরী ও তার মা ধর্ষনের বিষয় টি অস্বীকার করেন। আজ কিশোরীর মা কে আজাদ মিয়া ডেকে নিয়ে তাকে আবারও হুমকি ধামকি এবং তাকে গালমন্দ করা হয়।  এরপর মেয়েটি ও তার মা নিজেই থানায় হাজির হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রসুল আহমেদ নিজামী প্রতিবেদক কে বলেন, এমন একটি ঘটনা ঘটেছে গতকাল রামধনগর থেকে খবর আসার পর পুলিশ ভিকটিমের বাড়ীতে পুলিশ যান। কিন্তু মেয়েটির মা ঘটনাটি অস্বীকার করেন।থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর আমরা বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com