March 5, 2021, 10:59 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
কসবায় আইনমন্ত্রীর সামনে ২ মেয়র প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ২০ শেখ হাসিনার সাথে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে – আখাউড়ায় আইনমন্ত্রী আইনমন্ত্রীর সামনেই দুই মেয়রপ্রার্থীর সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ, ভাংচুর ডিজিটাল নিরাপত্তা আইন কিছুদিনের মধ্যেই সংশোধন নবীনগরে ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরীকে গর্ভপাত : ৩ জনের জেল ইমনকে ব্রাহ্মণবাড়িয়া নিউজ টুয়েন্টিফোর এ ষ্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ আশুগঞ্জে প্রায় ১ মন গাঁজা ও পিক-আপ সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার  আবারও মেয়র নায়ার কবির মাদকাসক্ত মেয়ের আঘাতে বাঞ্চারামপুরে আখাউড়ার এক গৃহবধূ নিহত  টি এ রোডে সেপটিক ট্যাংক বিস্ফোরিত হয়ে ৫ জন আহত
আখাউড়ার বাসিন্দা নয় এমন ব্যাক্তিকে পৌর বিএনপির আহবায়ক! প্রতিবাদে পদত্যাগের হিড়িক 

আখাউড়ার বাসিন্দা নয় এমন ব্যাক্তিকে পৌর বিএনপির আহবায়ক! প্রতিবাদে পদত্যাগের হিড়িক 

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় সদ্য ঘোষিত পৌর বিএনপির একটি কমিটি গঠন কে কেন্দ্র করে নেতা কর্মীদের মাঝে  চরম অসন্তোষ বিরাজ করছে। আখাউড়া পৌরসভার বাসিন্দা নন মোঃ সেলিম ভূইয়া কে পৌর বিএনপি আহবায়ক করে এবং মোঃ আক্তার হোসেন কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।  এতে স্বাক্ষর করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান। এই কমিটি ঘোষণার পর ক্ষোভ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ  জানিয়ে গণহারে পদত্যাগ করতে শুরু করেন নেতৃবৃন্দ। তাদের দাবি সেলিম ভূইয়ার বাড়ী জেলা সদর উপজেলার বাসুদেব ইউপির বরিশল গ্রামে এবং তিনি বর্তমানে বাসুদেব ইউপির সাংগঠনিক সম্পাদক। তিনি আখাউড়া পৌরসভার বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন না। পদত্যাগ পত্র ও সোশ্যাল মিডিয়ায় তারা অভিযোগ করেন, বিএনপির স্বার্থকে সম্পূর্ণ জলাঞ্জলি দিয়ে জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমানের একক সিদ্ধান্তে গত ১৩ জানুয়ারি ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান কবির আহমেদ ভূঁইয়া ও তার ছোট ভাই লন্ডন প্রবাসী এবং তারেক জিয়ার ব্যাক্তিগত সহকারী মোঃ আবদুর রহমান সানির স্বার্থে সরাসরি দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণার ৩ দিন পর ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ফেইসবুকে প্রকাশ করে। প্রকাশিত কমিটি সদস্যদের নাম দেখে আখাউড়া পৌরসভার সর্বত্র নিন্দা ও ধিক্কারের ঝড় উঠে।

এই অবস্থায় নিজেদের মানসম্মান রক্ষার্থে প্রকাশিত কমিটি থেকে ইতিমধ্যেই ৬ জন নেতা জেলা বিএনপির আহ্বায়কের নিকট পদত্যাগ করে। পদত্যাগ কারী নেতৃবৃন্দ হলেন আখাউড়া পৌর বিএনপির সাবেক সভাপতি মোঃ বাহার মিয়া, পৌর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান কাউন্সিলর, পৌর বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মন্তাজ মিয়া কাউন্সিলর, পৌর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দুলাল ভূঁইয়া, আহবায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম রানা, আহবায়ক কমিটির সদস্য আব্দুল লতিফ মালদার ।

এছাড়া আরও অনেকেই পদত্যাগ করবেন বলে জানা গেছে।

আখাউড়া পৌর বিএনপির সদ্য সাবেক সভাপতি ও সাবেক কাউন্সিলর তার পদত্যাগ পত্রে উল্লেখ্য করেছেন, আমি রাজনৈতিক কারনে অনেক ত্যাগ শিকার করেছি কারা নির্যাতিত হয়েছি।  ২০১৩ সালে নির্বাচনী দায়িত্ব পালনকালে আমার ছোট ভাই বিজিবি’র গুলিতে নিহত হয়েছে। ২০১৩ সাল থেকে থেকে পৌর বিএনপি সভাপতি হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করছি। ফেইসবুক পোস্টের মাধ্যমে জানতে পারলাম  আখাউড়া পৌরসভার বিএনপির  কমিটির আহবায়ক করা হয়েছে সেলিম ভূইয়া কে। সেলিম ভূইয়ার বাড়ী জেলা সদর বরিশল গ্রামে। তিনি আখাউড়া পৌরসভা বিএনপির সাথে পরিচিত নন। আখাউড়া পৌরসভার ৯ টি ওয়ার্ড ভালো করে চেনেম না। এমতাবস্থায় দলের অভ্যান্তরে ক্ষোভ সৃষ্টি হয়েছে। তাই আমি বিএনপি থেকে পদত্যাগ করলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com