January 17, 2021, 1:16 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
পৈরতলা বাইপাস ব্রীজে দিনে দুপুরে ছিনতাই

পৈরতলা বাইপাস ব্রীজে দিনে দুপুরে ছিনতাই

শনিবার (৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের পৈরতলা ব্রীজ এলাকায় ইউনুছ মিয়া নামের এক ব্যক্তি থেকে ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। ইউনুছ মিয়া জেলার নবীনগর উপজেলার উত্তর লক্ষীপুর এলাকার সাতঘর হাটির বাসিন্দা। তিনি জেলা শহরের মধ্যপাড়ায় তার ভগ্নিপতির বাড়ি যাচ্ছিলেন।

ইউনুছ মিয়া জানান, শনিবার দুপুরে নিজ বাড়ি থেকে অটোরিকশা যোগে দক্ষিণ পৈরতলা বাসস্ট্যান্ড এলাকায় আসি। সেখান থেকে পায়ে হেঁটে মধ্যপাড়ায় আমার বোনের বাড়িতে যাচ্ছিলাম পাওনা টাকা দিতে। আমার হাতে খিরাভর্তি একটি বাজারের ব্যাগ ছিল। পথিমধ্যে পৈরতলা বাইপাস ব্রীজের পাড় হওয়ার সময় দুইজন ব্যক্তি একটি অটোরিকশা নিয়ে আমার গতিরোধ করে। এসময় আরও একজন ব্যক্তিকে তারা আটক করে কিন্তু সে কৌশলে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, অটোরিকশা থেকে নেমে দুইজন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। এসময় তারা আমার সারা শরীর তল্লাশি করে। তারা আমাকে মাদক ব্যবসায়ী বলে শার্টের কলারে ধরে সড়কের পাশে নিয়ে যায়। সড়কের পাশে নিয়ে প্যান্টের পকেটে আমার বোনের পাওনা ২০ হাজার টাকা তারা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে ময়লার ভাগাড়ের পাশে সড়ক দিয়ে দৌড় দেন। আমি তাদের পিছনে দৌড়েও আর নাগাল পায়নি।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পৈরতলা ব্রীজের আশপাশের এলাকায় প্রায় প্রতিদিন ছিনতাইয়ের ঘটনা ঘটছে। মাঝে কয়েকমাস বন্ধ থাকলেও আবার শুরু হয়েছে ছিনতাইকারীদের উপদ্রব। ছিনতাইয়ের কবলে পড়ছে এই এলাকায় দিয়ে যাতায়াতকারি বাহির এলাকার মানুষ ও রিকশা চালকরা। তারা অন্য এলাকার হওয়ায় ছিনতাইকারীদের সনাক্ত করতে পারছেনা এবং পুলিশের কাছে অভিযোগ দিচ্ছেন না।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, আমাকে মুঠোফোনে স্থানীয় একজন বিষয়টি জানিয়েছেন। কিন্তু ওই ব্যক্তি থানায় যোগাযোগ করেনি বা কোন প্রকার লিখিত অভিযোগ দেননি। লিখিত অভিযোগ পেলে আইননুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আবুল হাসনাত মোঃ রাফি

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com