January 17, 2021, 1:59 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
কুমারশীল মোড় হতে সাবেক ইউপি চেয়ারম্যান’সহ ১০ জুয়ারী আটক

কুমারশীল মোড় হতে সাবেক ইউপি চেয়ারম্যান’সহ ১০ জুয়ারী আটক

ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্বপাইকপাড়া এলাকা থেকে নাটাইয়ের সাবেক ইউপি চেয়ারম্যান সোহেলসহ ১০ জুয়ারীকে আটক করেছে র‍্যাব ১৪, সিপিসি ৩, ভৈরব ক্যাম্প। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ-৮৫,২৪০ টাকা, তাস, স্কাফ ১৬ বোতল, ইয়াবা-৩৮ পিস জব্দ করে র‍্যাব।

৫ জানুয়ারী মঙ্গলবার র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আটককৃতরা হলো নাটাই উত্তরের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সোহেল মিয়া (৪০) সহ ভাটপাড়া গ্রামের মোঃ ইউসুফ শাহ (৪২),  মোঃ হাফিজুল ইসলাম (৩৮), মাসুদুল হাসান (৩৯), ফুলবাড়ীয়ার মোঃ আল আমিন (৪৪), নাটাই গ্রামের শাহ আলম (৪০),  কাজী সুমন (৪০), তেলিনগর গ্রামের মোঃ আব্দুর রউফ (৩৯), কালাইশ্রীপাড়ার মোঃ জামাল উদ্দিন (৪০), নাটাই গ্রামের এডভোকেট মোঃ কাউসার মিয়া (৩৮)।

৩ জানুয়ারী রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্ব পাইকপাড়া কুমারশীল মোড়ের আনোয়ারা টাওয়ারের ১০ম তলার ১ টি কক্ষ থেকে তাদের আটক করা হয়।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করেন।

আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‍্যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com