January 17, 2021, 3:04 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সুলতানপুরে সিএনজি অটো রিকশা চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সুলতানপুরে সিএনজি অটো রিকশা চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চালিত অটো রিকশা চাপায় কামরুল হাসান (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার বেলা ২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুরে এই দুর্ঘটনা ঘটে। নিহত কামরুল জেলা শহরের পশ্চিম পাইকপাড়ার এনামুল হাসানের ছেলে। তার সাথে থাকা অপর আরোহী জুয়েল (৩২) আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতালে আসা স্বজনদের সূত্রে জানা গেছে, শহরের পশ্চিম পাইকপাড়ায় মেসার্স আলিফ ট্রেডার্স নামে অক্সিজেন সিলিন্ডার সরবরাহের ব্যবসা রয়েছে। দুপুরের দিকে জেলার কসবা উপজেলার গোপীনাথপুরে কামরুল ও তার বন্ধু জুয়েল মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন।

পথিমধ্যে সুলতানপুর রোমানা পেট্রোল পাম্প থেকে মোটরসাইকেলে তৈল নিয়ে কুমিল্লা-সিলেট মহাসড়কের সামনে দিকে অগ্রসর হওয়ার পর বিপরীত দিকে থেকে আসা একটি সিএনজি তাদের চাপা দেয়। এতে ছিটকে পড়ে কামরুলের মাথায় গুরুতর আঘাত লাগে ও জুয়েলের শরীরের চামড়া ছিলে যায়। গুরুতর আহত অবস্থায় কামরুলকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

 

আবুল হাসনাত মোঃ রাফি

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com