January 17, 2021, 3:26 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
মোবাইলে অনলাইন জুয়া খেলার সময় বিজয়নগরে ১০ জুয়াড়ি আটক

মোবাইলে অনলাইন জুয়া খেলার সময় বিজয়নগরে ১০ জুয়াড়ি আটক

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে গোপন সংবাদের ভিত্তিতে মোবাইলে অনলাইনে ক্রিকেট জুয়া খেলার সময় ১০ জন জুয়াড়িকে আটক করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।
২৩ ডিসেম্বর সন্ধ্যা ৬:৪৫ টায় উপজেলার আউলিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, খাটিংগা মধ্যপাড়ার সাইফুল ইসলাম (২৬), কামালমোড়ার রুবেল মিয়া (২৩), বিটি দাউদপুর তাজুল ইসলাম (৩৪), মুকুন্দপুরের সেলিম মিয়া (৩২), বিটি দাউদপুরের আব্দুল লতিফ (৫২), অলিপুরের হামদু মিয়া (৪০),  খাটিংগার হুমায়ুন কবির (২৮) এবং সুমন মিয়া (৩২), মাধবেরবাগের ফারুক মিয়া (৩৩) এবং জামাল (৩৩)।

জুয়াড়িদের কাছ থেকে জুয়ার নগদ ৩৩ হাজার ৪২০ টাকা, জুয়া খেলার টাচ স্কিন মোবাইল ১১ টি ও ১ টি টিভি উদ্ধার করে জব্দ করা হয়।

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ২৩ ডিসেম্বর সন্ধ্যা ৬:৪৫ টায় উপজেলার আউলিয়া বাজার এলাকায় র‍্যাবের একটি অভিযানিক দল অভিযান চালিয়ে তাদের আটক করে।
অভিযান পরিচালনা করেন, র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন।

এই ঘটনায় আটক আসামীদের বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com