January 17, 2021, 4:31 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
বিএনপির নেতা কর্মীরা যেন পদ্মা সেতু পার না হয়- শাহজাহান খান এমপি

বিএনপির নেতা কর্মীরা যেন পদ্মা সেতু পার না হয়- শাহজাহান খান এমপি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক নৌপরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান বলেছেন, বাংলাদেশে আমরা আমাদের নিজেদের অর্থে পদ্মা সেতু তৈরি করছি। এই পদ্মা সেতু নির্মাণের ক্ষেত্রে বিএনপির ষড়যন্ত্র-চক্রান্ত করেছিল। তাদের সেই ষড়যন্ত্র-চক্রান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শেখ হাসিনা আজ পদ্মা সেতু করেছেন। আগামী বছরের মধ্যে আমরা পদ্মা সেতু পার হবো। তবে আমি বিএনপির নেতা-কর্মীদের আহ্বান জানাবো, তাদের নেত্রীর ওপর বিশ্বাস রেখে তারা যেন এই সেতু পার না হয়।

তিনি আরো বলেন, যারা একাত্তরের গণহত্যা, পঁচাত্তরের জাতির পিতা হত্যা, গ্রেনেড বোমায় জঙ্গিদের হত্যাযজ্ঞ, বিএনপি-জামাতের আগুন সন্ত্রাসের পেট্রোল বোমায় মানুষ হত্যার বিরুদ্ধে কথা বলেন অথচ বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে তারা ইসলাম ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করছে।

তারা মুক্তিযুদ্ধের বিরুদ্ধে, আওয়ামী লীগের সরকারের বিরুদ্ধে ইসলামকে ব্যবহার করছেন। তারা বিশ্বব্যাপী ইসলামকে ধ্বংস করছেন।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবসে মুক্তিযোদ্ধা মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহজাহান খান বলেন, ভাস্কর্য হচ্ছে একটি জাতির ঐতিহ্য, শিল্প। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে যেমন ভাস্কর্য আছে তেমনি ইসলামি প্রজাতন্ত্র পাকিস্তান, ইরান, পবিত্র আরবেও ভাস্কর্য আছে। তারা জিয়াউর রহমানের ভাস্কর্য নিয়ে কিছু না বললেও বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে জেহাদ ঘোষণা করেন। তাদের উদ্দেশ্য শুভ নয়।

সাবেক এ মন্ত্রী বলেন, জয় বাংলা আমাদের মুক্তিযুদ্ধের স্লোগান, জাতীয় স্লোগান। আমাদের মহানবী যদি জয় মক্কা উচ্চারণ ধ্বনি দিতে পারেন তবে আমরাও জয়বাংলা বলে ধ্বনি দিতে পারি।

ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস উদ্‌যাপন পরিষদের উদ্যোগে ও আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের সভাপতিত্বে শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার মো. আনিসুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com