January 17, 2021, 4:32 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
শেরপুরে রেন্ট-এ কারের গ্যারেজ হতে ৪ জুয়ারী আটক

শেরপুরে রেন্ট-এ কারের গ্যারেজ হতে ৪ জুয়ারী আটক

ব্রাহ্মনবাড়িয়া শহরের শেরপুর এলাকা থেকে জুয়ার ৩২০ টাকা, তাস‘সহ ৪ জুয়ারীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

আটককৃতরা হলো ব্রাহ্মণবাড়িয়া শহরের ১। টিটু দেবনাথ (২৫), পিতা- মৃত পরিমল দেবনাথ, সাং-মধ্যপাড়া বাসষ্ট্যান্ড, ২। ফায়জুল ইসলাম (২৩), পিতা- মৃত তারা মিয়া, সাং- বেহাইর, ৩। ইমরান (২১), পিতা-সিরাজ খান, সাং- শেরপুর, ৪। মাহিন (২০), পিতা-ফারুক মিয়া, সাং-নয়নপুর।

র‍্যাব জানায়, ৩০ নভেম্বর রাত ১০ঃ৪৫ টায়  র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর মীর সাহাবুদ্দিন (রহঃ) এর রেন্টে-এ কারের গ্যারেজের ভিতরে অভিযান পরিচালনা করে জুয়ারীদের আটক করে। ঘটনাস্থলে জুয়াড়ীদের কাছ থেকে জুয়ার নগদ ৩২০ টাকা, তাস -৫৮ টি উদ্ধার করে জব্দ করা হয়।
আটক আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‍্যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com