January 17, 2021, 3:28 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
ব্রাহ্মণবাড়িয়ায় সংঘবদ্ধ প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাব

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘবদ্ধ প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাব

ব্রাহ্মণবাড়িয়া সদরের ছয়বাড়িয়া এলাকা থেকে সংঘবদ্ধ প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

আটক প্রতারকরা হলো, ছয়বাড়িয়া জাকিরের বাড়ীর ভাড়াটিয়া কবির আহমদ প্রধান (৪৪), পিতা-মৃত হাফেজ আহম্মদ, মাতা- রহিমা খাতুন, সাং-চন্দ্রপুর, পোঃ চারগাছ, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া এবং মোঃ জালাল উদ্দিন (১৯), পিতা-মোঃ বকুল, সাং-দূর্গাপুর, থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর, এ/পি সাং-বারইপাড়া তমসের এর বাড়ীর ভাড়াটিয়া, থানা-আশুলিয়া, জেলা-ঢাকা।

র‍্যাব জানায়, প্রতারক চক্রের সদস্যরা সাধারণ মানুষকে মুক্তিযোদ্ধা সনদ প্রদান, বিভিন্ন মন্ত্রনালয়ে চাকুরী, ভূমিহীনদের ভূমি প্রদানের নামে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিল। প্রতারক কবির আহমদ  নিজেকে ডিফেন্স এ·-সোলর্জাস ওয়েল ফেয়ার এসোসিয়েশন  (ডেসওয়া) ট্রাস্ট এর চেয়ারম্যান হিসেবে ভুয়া পরিচয় দেয়া সহ আরো কয়েকটি প্রতিষ্ঠানের সদস্য হিসেবে পরিচয় দেয়। আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করে জানা যায় যে, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর ভুয়া কেন্দ্রীয় কমিটির তালিকা করে এর চেয়ারম্যান পরিচয় দিয়ে জনসাধারণের মনে বিশ্বাস স্থাপন করে তারা প্রতারণা করে লোকজনের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাত করে।

২৮ নভেম্বর সকাল ৫.৪৫ ঘটিকার সময়  ছয়বাড়িয়া এলাকা থেকে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে,  টাকা ফেরত চাইতে গেলে প্রতারক চক্র বাসায় ডেকে নিয়ে জোর করে মোবাইলে পর্ণো ভিডিও ধারণ করে এবং পরবর্তীতে টাকা ফেরত চাইলে মোবাইলে ধারণকৃত পর্ণো ভিডিও ইনটারনেটে ফাঁস করে দেয়ার হুমকি দেয়।

উপরোক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com