December 1, 2020, 11:22 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
শেরপুরে রেন্ট-এ কারের গ্যারেজ হতে ৪ জুয়ারী আটক মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন ব্রাহ্মণবাড়িয়ায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার মেড্ডায় সুদের টাকার জন্য ভাতিজার হাতে বৃদ্ধ চাচা খুন ব্রাহ্মণবাড়িয়ায় সংঘবদ্ধ প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাব আখাউড়ায় প্রেম করে বিয়ে নববধূ কে শ্বাসরোধে হত্যার পর স্বামী পলাতক মাদরাসা শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ আশুগঞ্জে ২৪ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী আটক, পিকআপ জব্দ কলেজপাড়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত আশুগঞ্জে ১৫ কেজি গাঁজা’সহ এক মাদক ব্যবসায়ী আটক, পিকআপ জব্দ
কসবায় লাখো মানুষের অংশগ্রহণে অধ্যক্ষ সাঈদীর জানাজা অনুষ্ঠিত

কসবায় লাখো মানুষের অংশগ্রহণে অধ্যক্ষ সাঈদীর জানাজা অনুষ্ঠিত

লাখো মানুষের অংশগ্রহণে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদীর জানাজা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) বাদ আসর আড়াইবাড়ি আলিয়া মাদরাসা সংলগ্ন মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন গোলাম সারোয়ার সাঈদীর বড় ছেলে গোলাম সোবহান সাঈদী।

জানাজা শেষে দরবার শরীফ মসজিদ সংলগ্ন পিতা ও দাদার কবরের পাশে তাকে দাফন করা হয়।

এর আগে দুপুর সাড়ে ১২টায় মরহুমের লাশ ঢাকা থেকে কসবা আড়াইবাড়ী পৌঁছে। এসময় লাশবাহী গাড়ি মরহুমের প্রিয় ক্যাম্পাস মাদরাসা মাঠে রাখা হয়। প্রিয় আল্লামাকে এক নজর দেখতে ভিড় জমায় হাজার হাজার ভক্ত ও মুসল্লীরা। এসময় শোকাহত তাওহীদী জনতার আল্লাহু আকবর ধ্বনি ও কান্নায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

বাদ আসর জানাজা হলেও যোহরের আগে থেকেই কানায় কানায় ভরে যায় মাদরাসা ময়দান। মাঠে জায়গা সংকুলান না হওয়ায় মসজিদ, পার্শবতী ফসলের মাঠ, মাদরাসার প্রতিটি কক্ষ, ছাদ ও রাস্তাঘাটসহ বিভিন্ন জায়গায় দাঁড়িয়ে মানুষ জানাজায় অংশ নেন।

জানাজায় ইমামতি করেন মরহুমের বড় ছেলে হাফেজ হাফেজ মাওলানা আব্দুস সোবহান। জানাজাপূর্ব বক্তব্য রাখেন সোনাকান্দার পীর মাওলানা মাহমুদুল হাসান, নাগাইশের পীর মাওলানা মোস্তাক ফয়েজী, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. রাশেদুল কাউছার জীবন ও কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ।

এদিকে তার আকষ্মিক মৃত্যুতে (ব্রাহ্মণবাড়িয়া-৪) কসবা-আখাউড়ার সংসদ সদস্য আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। গোলাম সারোয়ার সাঈদী এদেশের প্রখ্যাত বুজুর্গানে আলেমে দ্বীন সৈয়দ আজগর আহাম্মদের দৌহিত্র ও মাওলানা গোলাম হাক্কানী পীর সাহেবের ছেলে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com