December 2, 2020, 12:27 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
শেরপুরে রেন্ট-এ কারের গ্যারেজ হতে ৪ জুয়ারী আটক মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন ব্রাহ্মণবাড়িয়ায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার মেড্ডায় সুদের টাকার জন্য ভাতিজার হাতে বৃদ্ধ চাচা খুন ব্রাহ্মণবাড়িয়ায় সংঘবদ্ধ প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাব আখাউড়ায় প্রেম করে বিয়ে নববধূ কে শ্বাসরোধে হত্যার পর স্বামী পলাতক মাদরাসা শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ আশুগঞ্জে ২৪ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী আটক, পিকআপ জব্দ কলেজপাড়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত আশুগঞ্জে ১৫ কেজি গাঁজা’সহ এক মাদক ব্যবসায়ী আটক, পিকআপ জব্দ
আশুগঞ্জে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী

আশুগঞ্জে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কোহিনুর খানম নিতু (৩০) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মাদকাসক্ত স্বামী মো. জুয়েল মিয়া (৩২) যৌতুকের দাবিতে এ হত্যাকাণ্ড ঘটায় বলে পরিবারের অভিযোগ।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোরে উপজেলার চরচারতলা এলাকার আনু সর্দারের বাড়ির পাশের আলগা বাড়ির মো. আবু চান মিয়ার ঘর থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত কোহিনুর একই এলাকার আবুল হোসেন মিয়ার মেয়ে।

ঘটনার পর থেকে নিহতের ঘাতক স্বামী জুয়েল পলাতক রয়েছে। এই ঘটনায় জুয়েলের পরিবারের পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, জুয়েলের বাবা আবু চান মিয়া (৬৮), মা রহিমা বেগম (৫৫), বড় ভাইয়ের স্ত্রী তানিয়া বেগম (২৯), ছোটভাই কামরুল ইসলাম (২৮) ও কামরুলের স্ত্রী আর্জিনা বেগম (২৪)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ছয় মাস আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে আদালতে গিয়ে বিয়ে করেন কোহিনূর এবং জুয়েল। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। ব্যবসা প্রতিষ্ঠানে নতুন করে বিনিয়োগ করার জন্য দুমাস আগে কোহিনুরের কাছে দুই লাখ টাকা চায় জুয়েল। তবে কোহিনূর টাকা দিতে অপারগতা জানায়। বুধবার গভীর রাতে জুয়েল বটি দা দিয়ে কোহিনুরকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে কম্বল দিয়ে লাশ ঢেকে রেখে পালিয়ে যায়। রাতেই পরিবারের লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়।

আশুগঞ্জ থানার এস.আই শ্রীবাস চন্দ্র বিশ্বাস জানান, ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের পাশ থেকে একটি রক্তমাখা বটি দা উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com