October 30, 2020, 6:54 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
আশুগঞ্জে একটি রিসোর্ট হতে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ার’সহ ২২ জন আটক বিজয়নগরে গাঁজা’সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ আখাউড়ায় সম্ভাব্য ২ মেয়র প্রার্থীর পোস্টার-ব্যানার ছেঁড়ার অভিযোগ আশুগঞ্জে ফেন্সিডিল’সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব আশুগঞ্জে প্রাইভেটকারযোগে গরু চুরি ! ২ টি গরু’সহ গরু চোর চক্রের ২ সদস্য গ্রেফতার আশুগঞ্জে গাঁজা ও ট্রাক’সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব সরাইল চুন্টায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জয় আশুগঞ্জে গাঁজা ও প্রাইভেটকার’সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পুলিশের গাড়িতে আগুন, ব্রাহ্মণবাড়িয়ায় জামায়াত-শিবিরের ২১ জনের সাজা

পুলিশের গাড়িতে আগুন, ব্রাহ্মণবাড়িয়ায় জামায়াত-শিবিরের ২১ জনের সাজা

ব্রাহ্মণবাড়িয়ায় হরতালে পুলিশের খাবার গাড়িতে অগ্নিসংযোগের মামলায় জামায়াতে ইসলামী ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাবেক ও বর্তমান আমীরসহ জামায়াত-শিবিরের ২১ জনকে দুই বছর করে সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

আজ রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজ এই রায় ঘোষণা করেন। বিচারক রায়ে দুই বছরের কারাদণ্ডাদেশের পাশাপাশি প্রত্যেককে ২ হাজার টাকা করে অর্থদণ্ড দিয়েছে। অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়াও প্রত্যেক আসামিকে প্যানেল কোডের ১৪৩ ধারায় তিন মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়।

রায় ঘোষণাকালে আদালতে ২১ জন আসামির মধ্যে ৭ জন আসামি উপস্থিত ছিলেন। তারা হলেন শহিদুল ইসলাম, সানাউল্লাহ, কাজি আবু জাহের, এমরানুর রহমান, মহসিন মিয়া, ফরহাদ উদ্দিন ও আজিজুল হাকিম তানভিন। বাকীরা আদালতে হাজির ছিলেন না।

আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ডিসেম্বরের ৪ তারিখে হরতালে কুমিল্লা-সিলেট মহাসড়কের পীরবাড়িতে পুলিশের খাবারের গাড়িতে অগ্নিসংযোগ করা হয়। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২২ জনকে আসামি করে মামলা দায়ের করে।

পরে ২০১৩ সালের আগস্টের ২১ জনকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বর্তমান বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও তৎকালীন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক আতিকুর রহমান। অবশেষে রবিবার ২১ জনকেই অভিযুক্ত করে আদালত দুই বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com