October 31, 2020, 2:17 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
আশুগঞ্জে একটি রিসোর্ট হতে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ার’সহ ২২ জন আটক বিজয়নগরে গাঁজা’সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ আখাউড়ায় সম্ভাব্য ২ মেয়র প্রার্থীর পোস্টার-ব্যানার ছেঁড়ার অভিযোগ আশুগঞ্জে ফেন্সিডিল’সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব আশুগঞ্জে প্রাইভেটকারযোগে গরু চুরি ! ২ টি গরু’সহ গরু চোর চক্রের ২ সদস্য গ্রেফতার আশুগঞ্জে গাঁজা ও ট্রাক’সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব সরাইল চুন্টায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জয় আশুগঞ্জে গাঁজা ও প্রাইভেটকার’সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
উপ-পরিচালক চন্দন দেবনাথ খাগড়াছড়ি ৩ আনসার ব্যাটালিয়নের দায়িত্ব গ্রহণ করেছেন

উপ-পরিচালক চন্দন দেবনাথ খাগড়াছড়ি ৩ আনসার ব্যাটালিয়নের দায়িত্ব গ্রহণ করেছেন

খাগড়াছড়ির দিঘীনালার ছোট মেরুং ৩ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন উপ-পরিচালক চন্দন দেবনাথ।

এলিট ফোর্স র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) দীর্ঘ ৪ বছর ৫ মাস সফলতার সাথে দায়িত্ব পালন শেষে নিজ বাহিনী বাংলাদেশ আনসার ও ভিডিবি বাহিনীতে পদোন্নতি পেয়ে ফিরে যান চন্দন দেবনাথ।

গত ১৫ই সেপ্টেম্বর তিনি র‍্যাব থেকে প্রত্যাবর্তন করে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খিলগাঁও সদর দপ্তরে যোগদান করেন। পরবর্তীতে সদর দপ্তর থেকে খাগড়াছড়ির দিঘীনালার ছোট মেরুং ৩ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

চন্দন দেবনাথ বলেন, র‍্যাব- ৭ চট্টগ্রাম ও র‍্যাব-১৪, ময়মনসিংহের- চট্টগ্রাম, ভৈরব, কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার মেহনতি মানুষ ও সাংবাদিকদের কাছে কর্মক্ষেত্রে ভালোবাসা পেয়েছি। কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ মানুষকে সাহায্য করেছি। একইভাবে পার্বত্য এলাকা খাগড়াছড়িতেও মেহনতি মানুষের নিরাপত্তায় কাজ করতে চাই। এ অঞ্চলের মানুষের সুখে সুখ। সারাজীবন এভাবেই মেহনতি মানুষকে ভালোবেসে যেতে চাই।

আপনাদের ভালোবাসায় এই নেতৃত্ব অনেক দূর এগিয়ে নিয়ে যাবো, এ প্রত্যাশাই করছি বলে জানান চন্দন দেবনাথ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com