October 31, 2020, 1:16 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
আশুগঞ্জে একটি রিসোর্ট হতে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ার’সহ ২২ জন আটক বিজয়নগরে গাঁজা’সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ আখাউড়ায় সম্ভাব্য ২ মেয়র প্রার্থীর পোস্টার-ব্যানার ছেঁড়ার অভিযোগ আশুগঞ্জে ফেন্সিডিল’সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব আশুগঞ্জে প্রাইভেটকারযোগে গরু চুরি ! ২ টি গরু’সহ গরু চোর চক্রের ২ সদস্য গ্রেফতার আশুগঞ্জে গাঁজা ও ট্রাক’সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব সরাইল চুন্টায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জয় আশুগঞ্জে গাঁজা ও প্রাইভেটকার’সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নাসিরনগরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, আহত ২০

নাসিরনগরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, আহত ২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (৯ অক্টোবর) ভোর ৪ঃ৩০ টায় উপজেলার দাঁতমণ্ডল গ্রামের মোড় বাজারের কাছে এই ঘটে। দুর্ঘটনার পরই বাস ফেলে পালিয়েছে বাস চালক ও হেলপার।

পুলিশ ও স্থানীয়রা জানান, অন্তত ৫০ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা হবিগঞ্জের লাখাইগামী ‘লাকি’ পরিবহনের ‘আইমন’ নামের বাসটি নাসিরনগরের দাঁতমণ্ডল গ্রামের মোড় বাজারের কাছে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদের পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। এসময় তারা বাসে থাকা অন্তত ২০ জন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। পরে তাদের সঙ্গে এসে উদ্ধার কাজে অংশগ্রহণ করেন নাসিরনগর ফায়ার সার্ভিস অফিসের সদস্যরা।

নাসিরনগর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ মো. জহিরুল ইসলাম জানান, উপজেলার দাঁতমণ্ডলে বাস উল্টো খাদে পড়ার খবর পাওয়ার পরই আমরা দুর্ঘটানস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে তিন জনকে পাওয়া গেছে। তাদের বাড়ি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মোড়াকরি গ্রামে। তবে তাদের আঘাত গুরুতর নয়। দুর্ঘটনার শিকার বাসের চালক ও হেলপারকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কবির হোসেন জানান, ধারণা করা হচ্ছে বাসের চালক ঘুমিয়ে পড়ার কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাৎক্ষনিকভাবে তাদের আটক করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com