September 25, 2020, 10:22 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
মাছিহাতার পীরজাদা সৈয়দ ওমর ফারুকের ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচনে সভাপতি জামী, সাধারণ সম্পাদক বিজন নির্বাচিত কাউতলীতে ক্লিনিকে প্রসূতিকে সিজারের সময় নবজাতকের পেট কেটে ফেলার অভিযোগ পরিস্কার পরিচ্ছন্নতার মাধ্যমে নোঙর রাজঘাট ইউনিট’র যাত্রা শুরু বিজয়নগরে পানিতে ডুবে চাচাতো ২ বোনের মৃত্যু ধর্ষণ মামলার আসামী বৃদ্ধ জামিন নিয়ে ফুলের মালায় শোডাউন, সমালোচনার ঝড়   আশুগঞ্জে বিয়ারের ক্যান ও প্রাইভেটকার’সহ ২ জনকে আটক করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চাপায় বাইক রাইডার নিহত বিজয়নগর থেকে বিভিন্ন প্রকারের মাদকসহ ১ মাদক ব্যবসায়ী আটক কসবায় স্বামীর মৃত্যুর খবর শুনে ১ ঘন্টার মধ্যে মারা গেলেন স্ত্রী 
আখাউড়ায় সরকারি ত্রাণ বিতরণ অনিয়মে যুবলীগের প্রতিবাদ

আখাউড়ায় সরকারি ত্রাণ বিতরণ অনিয়মে যুবলীগের প্রতিবাদ

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর দেয়া ত্রাণ সুষ্ঠুভাবে বন্টন না হওয়ার অভিযোগ এনে প্রতিবাদ সভা করেছে দক্ষিণ ইউনিয়ন যুবলীগ। উপজেলার দক্ষিণ ইউনিয়নের জন্য বরাদ্ধকৃত দেশনেত্রী মাননীয়া প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর দেয়া ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে বন্টন না হওয়ার অভিযোগ উঠেছে।

আজ শনিবার(২৩-এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে গাজীর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি হেলাল উদ্দিন ভূইয়ার সভাপতিত্তে গাজীর বাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় সভায় বক্তব্যকালে শাহনোয়াজ ভূইয়া শানু বলেন, বর্তমানে দক্ষিণ ইউনিয়নে আওয়ামিলীগের কোন কমিটি নেই, ভারপ্রাপ্ত কমিটি দিয়ে ৩বছর যাবত সংগঠনটির সকল কার্যক্রম চলছে। দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর ত্রাণ বা উপহার গুলো প্রকৃত ভোক্তভোগিরা পাচ্ছেনা।

প্রতিবাদ সভায় আখাউড়া দক্ষিণ ইউনিয়ন নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি ধন মিয়া বলেন, করোনা ভাইরাস দেশে আসার পর থেকে এপর্যন্ত সরকারী কোন সহায়তা আমি পায়নি। আমার মতো গরিব এই ইউনিয়নে কেউ আছে বলে আমার মনে হয়না। আমি কোন উপায় না দেখে কিছুদিন আগে উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়াকে ফোন করি কিছু সহযোগিতার জন্য তিনি আমাকে ফোনে জবাব দিয়েছেন বেয়াদবের ঘরের বেয়াদব তুমি ফোন বন্ধ করো একথা বলে তিনি ফোন কেটে দেন।

এসময় দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হামিদুল ইসলাম ফোরকান বলেন, প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর দেয়া উপহার দক্ষিণ ইউনিয়নে কাকে দিচ্ছে কে পাচ্ছে কিভাবে তালিকা তৈরী করা হয়েছে কারা তালিকা করেছে এসবের কিছুই আমাদের জানা নেই। সরকারের দেয়া ত্রাণ গরিবরা পাচ্ছেনা, ভারপ্রাপ্ত কমিটি দিয়ে সংগঠন চলাতে ভারপ্রাপ্ত দায়িত্বে যারা রয়েছেন তারা নিজেদের আত্বীয় স্বজনদের মাঝে এসব ত্রাণ বিতরণ করছে এতে ব্যপাক অনিয়ম হচ্ছে আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সভায় বক্তব্যকালে আখাউড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব ভূইয়া বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ সরকারের দেয়া ত্রাণ ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামিলীগের সকল অঙ্গসহযোগী সংগঠনকো সাথে নিয়ে সভা করে সকলের মতাদর্শে তালিকা প্রণয়ন করে যারা ত্রাণ পাবার যোগ্য তাদের মাঝে বিতরণ করতে হবে। কিন্তু সরকারের দেয়া ত্রাণ কাকে দিচ্ছে কোথায় দিচ্ছে কে কিভাবে তালিকা করেছে তার কিছুই আমরা জানিনা। আমরা বলিনা তারা লুটপাট করছে তারা বিতরণে অনিয়ম করছে মুখ চিনে মুগের ডাল দিচ্ছে ।

এসময় প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব ভূইয়া, আখাউড়া দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতি ইদন ভূইয়া, দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহনোয়াজ ভূইয়া শানু, দক্ষিণ ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাজী রুহুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হামিদুল ইসলাম ফোরকান উদ্দিন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক দুলাল মেম্বার, ৬নং ওয়ার্ড আওয়ামিলীগের সাবেক সভাপতি আব্দুর রৌফ ভূইয়া রতন, ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার জলফু ভূইয়, ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জাকির হোসেন ভূইয়া, যুবলীগ নেতা সাদেকুর রহমান ভূইয়া, যুবলীগ নেতা ইকবাল ভূইয়া, যুবলীগ নেতা রাকিব উদ্দিন ভূইয়া,যুবলীগ নেতা জুয়েল ভূইয়া, যুবলীগ নেতা মূসা ভূইয়া,দক্ষিণ ইউপি ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ইব্রাহীম ভূইয়া লিটন, যুগ্ন আহ্বায়ক রনি প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com