September 26, 2020, 6:58 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
মাছিহাতার পীরজাদা সৈয়দ ওমর ফারুকের ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচনে সভাপতি জামী, সাধারণ সম্পাদক বিজন নির্বাচিত কাউতলীতে ক্লিনিকে প্রসূতিকে সিজারের সময় নবজাতকের পেট কেটে ফেলার অভিযোগ পরিস্কার পরিচ্ছন্নতার মাধ্যমে নোঙর রাজঘাট ইউনিট’র যাত্রা শুরু বিজয়নগরে পানিতে ডুবে চাচাতো ২ বোনের মৃত্যু ধর্ষণ মামলার আসামী বৃদ্ধ জামিন নিয়ে ফুলের মালায় শোডাউন, সমালোচনার ঝড়   আশুগঞ্জে বিয়ারের ক্যান ও প্রাইভেটকার’সহ ২ জনকে আটক করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চাপায় বাইক রাইডার নিহত বিজয়নগর থেকে বিভিন্ন প্রকারের মাদকসহ ১ মাদক ব্যবসায়ী আটক কসবায় স্বামীর মৃত্যুর খবর শুনে ১ ঘন্টার মধ্যে মারা গেলেন স্ত্রী 
২৬ মার্চ থেকে সারাদেশে যাত্রীবাহী যানবাহন চলাচল বন্ধ

২৬ মার্চ থেকে সারাদেশে যাত্রীবাহী যানবাহন চলাচল বন্ধ

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বাংলাদেশে সব ধরণের গণপরিবহন ২৬ মার্চ বৃহস্পতিবার থেকে ‘লকডাউন’ ঘোষণা করা হচ্ছে। অর্থাৎ বাংলাদেশের কোন সড়কে কোন রকম যাত্রীবাহী যানবাহন চলাচল করবে না।

এই লকডাউন কার্যকর থাকবে পরবর্তী দশদিন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে একথা জানিয়েছে।

তবে আজ ও কাল সীমিত আকারে চলবে যাত্রীবাহী বাস।

এদিকে, আজ থেকেই সারাদেশে নৌপথে লঞ্চ, ছোট নৌকাসহ সব ধরণের যাত্রীবাহী নৌযান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে চলবে পণ্যবাহী নৌযান।

নৌ পরিবহনমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।

এর আগে রেলওয়ে বিভাগের এক উর্ধ্বতন কর্মকর্তা বিবিসি বাংলাকে জানান, আজ থেকে সারা দেশে স্থানীয় কমিউটার মেইল ট্রেন চলাচল বন্ধ থাকবে।

আর আগামী ২৬ তারিখ থেকে সারাদেশে যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধ করা হবে। তবে মালবাহী ট্রেন চলাচল চালু থাকবে বলেও জানান ওই কর্মকর্তা।

আজ থেকে সব ধরণের ট্রেনের টিকেট বিক্রিও বন্ধ রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com