March 30, 2020, 3:40 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
বিজয়নগরে ১৩০ জন শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আমেরিকায় করোনা ওয়ার্ল্ড অ্যাপ তৈরি করে আলোচনায় ব্রাহ্মণবাড়িয়ার নাভিদ মামুন আখাউড়া অন্ধপল্লীর দুস্থদের পাশে “সুহৃদ” স্বেচ্ছাসেবী সংগঠন বিজয়নগরে বৃত্তে দাঁড়িয়ে পণ্য ক্রয় বিজয়নগরে দোকানে দোকানে নিরাপত্তা বৃত্ত এঁকে দিচ্ছেন এনজিও কর্মীরা আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শ্রম মন্ত্রণালয়ের সহ পরিচালক নিহত, আহত ৩ সংবাদ প্রকাশের পর আখাউড়া অন্ধপল্লীর দুস্থদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ  আখাউড়ায় সরকারি নিষেধাজ্ঞা কার্যকর করতে মাঠে প্রশাসন ও যৌথবাহিনী নিষেধাজ্ঞা অমান্য করে আখাউড়ায় সেলুন খোলা, মোবাইল কোর্টে জরিমানা শিমরাইলকান্দি থেকে বিদেশী রিভলবার ও গুলি’সহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক
আনন্দ বাজারে ইব্রাহিম মিয়াকে ১ লক্ষ টাকা জড়িমানা, চালের ২ গোডাউন সিলগালা

আনন্দ বাজারে ইব্রাহিম মিয়াকে ১ লক্ষ টাকা জড়িমানা, চালের ২ গোডাউন সিলগালা

অতিরিক্ত মূল্যে চাল বিক্রী করার দায়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের আনন্দ বাজারে মেসার্স ইব্রাহিম মিয়া চালের দোকান মালিককে ১ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২২ মার্চ) দুপুরে এই অভিযান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়ার ভ্রাম্যমাণ আদালত।

এছাড়াও ইব্রাহীম মিয়ার নিয়ন্ত্রিত শহরতলীর ঘাটুরা ও নাটাই গ্রামের ২টি গোডাউনে মজুদ করে রাখা ২৬৪৭ বস্তা চাউলের সঠিক কোন কাগজ দেখাতে না পারায় গোডাউনগুলো সিলগালা করা হয়েছে।

অভিযোগ রয়েছে আনন্দ বাজারের চাল ব্যবসায়ী জালাল মিয়া, জয়নাল মিয়া, সফিউল্লা মিয়া এবং ইব্রাহিম মিয়া সিন্ডিকেট করে চাউলের কৃত্রিম সংকট সৃষ্টি করে ক্রেতাদের কাছ থেকে অতিরিক্ত দাম আদায় করে আসছিল।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া জানান, র‌্যাব, পুলিশের সমন্বয়ে এই ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। অভিযান অব্যাহত থাকবে।

এছাড়াও দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কিশোর কুমার দাস জগৎ বাজার ও সড়ক বাজারসহ বেশ কয়েকটি বাজারে অভিযান চালায়।

এ সময় অতিরিক্ত মূল্যে পণ্যদ্রব্য বিক্রী করার দায়ে ৮ জন ব্যবসায়ীকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে অভিযান করার পর চালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমতে শুরু করেছে বলে জানাগেছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com