March 31, 2020, 1:00 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
বিজয়নগরে ১৩০ জন শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আমেরিকায় করোনা ওয়ার্ল্ড অ্যাপ তৈরি করে আলোচনায় ব্রাহ্মণবাড়িয়ার নাভিদ মামুন আখাউড়া অন্ধপল্লীর দুস্থদের পাশে “সুহৃদ” স্বেচ্ছাসেবী সংগঠন বিজয়নগরে বৃত্তে দাঁড়িয়ে পণ্য ক্রয় বিজয়নগরে দোকানে দোকানে নিরাপত্তা বৃত্ত এঁকে দিচ্ছেন এনজিও কর্মীরা আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শ্রম মন্ত্রণালয়ের সহ পরিচালক নিহত, আহত ৩ সংবাদ প্রকাশের পর আখাউড়া অন্ধপল্লীর দুস্থদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ  আখাউড়ায় সরকারি নিষেধাজ্ঞা কার্যকর করতে মাঠে প্রশাসন ও যৌথবাহিনী নিষেধাজ্ঞা অমান্য করে আখাউড়ায় সেলুন খোলা, মোবাইল কোর্টে জরিমানা শিমরাইলকান্দি থেকে বিদেশী রিভলবার ও গুলি’সহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক
কোচিং সেন্টার বন্ধ এবং শিক্ষার্থীদের বাসায় অবস্থান নিশ্চিতের নির্দেশনা

কোচিং সেন্টার বন্ধ এবং শিক্ষার্থীদের বাসায় অবস্থান নিশ্চিতের নির্দেশনা

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশের সব ধরনের কোচিং সেন্টার বন্ধের নির্দেশনা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এরপরও কোনো কোচিং সেন্টার খোলা থাকলে মালিকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে।

বুধবার দেশে প্রথম করোনা রোগীর মৃত্যু ও আরো ১৪ জন সংক্রমণের মধ্যে কোচিং সেন্টার, শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের সতর্ক করে দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

শিক্ষা মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে জানায়, গত ১৬ মার্চ শিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশের মাধ্যমে করোনাভাইরাস সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষ্যে ১৮ থেকে ৩১ মার্চ পর্যন্ত সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান ও কোচিং সেন্টারগুলো বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছিল এবং শিক্ষার্থীরা যাতে বাসায় অবস্থান করে তা নিশ্চিত করতে অভিভাবকদের অনুরোধ করা হয়েছিল। কিন্তু লক্ষ্য করা যাচ্ছে যে, অনেক শিক্ষার্থী ও অভিভাবক এ ছুটিকে সাধারণ ছুটি হিসেবে গণ্য করে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। এমনকি অনেকে কক্সবাজার সমুদ্র সৈকত ভ্রমণেও যাচ্ছেন সপরিবারে।

এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট সবাইকে শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে দেওয়া চিঠিতে জেলা প্রশাসন ও পুলিশ সুপারকে নির্দেশ দেওয়া হয়েছে, কোনো শিক্ষার্থীকে রাস্তায় ঘুরতে দেখলে তাদের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করতে হবে। পাশাপাশি সন্তানদের বাসায় অবস্থান নিশ্চিত করতে অভিভাবকদের প্রতি আহ্বান জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com