September 25, 2020, 6:37 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
মাছিহাতার পীরজাদা সৈয়দ ওমর ফারুকের ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচনে সভাপতি জামী, সাধারণ সম্পাদক বিজন নির্বাচিত কাউতলীতে ক্লিনিকে প্রসূতিকে সিজারের সময় নবজাতকের পেট কেটে ফেলার অভিযোগ পরিস্কার পরিচ্ছন্নতার মাধ্যমে নোঙর রাজঘাট ইউনিট’র যাত্রা শুরু বিজয়নগরে পানিতে ডুবে চাচাতো ২ বোনের মৃত্যু ধর্ষণ মামলার আসামী বৃদ্ধ জামিন নিয়ে ফুলের মালায় শোডাউন, সমালোচনার ঝড়   আশুগঞ্জে বিয়ারের ক্যান ও প্রাইভেটকার’সহ ২ জনকে আটক করেছে র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চাপায় বাইক রাইডার নিহত বিজয়নগর থেকে বিভিন্ন প্রকারের মাদকসহ ১ মাদক ব্যবসায়ী আটক কসবায় স্বামীর মৃত্যুর খবর শুনে ১ ঘন্টার মধ্যে মারা গেলেন স্ত্রী 
বিজয়নগরে সিএনজি ভাড়া নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ , আহত ২০

বিজয়নগরে সিএনজি ভাড়া নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ , আহত ২০

সিএনজিচালিত অটোরিকশার ৫০ টাকা ভাড়া নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

গুরুতর অবস্থায় তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে জেলার বিজয়নগর উপজেলার চরইসলামপুর বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার (১৬ মার্চ) সন্ধ্যায় চরইসলামপুর বাজারের মুদি দোকানি নবীর মিয়া সিএনজিচালিত একটি অটোরিকশায় করে পাশের রামপুর বাজার থেকে তেল নিয়ে আসেন। ওই সময় তেলের কারণে অটোরিকশার দুই আসনে যাত্রী তুলতে না পারায় চালক শরীফ মিয়া প্রতি আসনের জন্য ২৫ টাকা করে মোট ৫০ টাকা ভাড়া দাবি করেন। এ নিয়ে তাদের দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এ দিকে, বাবার সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হওয়ায় নবীর মিয়ার ছেলে ইকবাল মিয়া অটোরিকশাচালক শরীফের সঙ্গে অশোভন আচরণ করেন। পরে তা দুই গ্রুপের সংঘর্ষে রূপ নেয়। ওই ঘটনায় স্থানীয় কয়েকটি ঘরবাড়িসহ দোকানে ভাঙচুর চালানো হয়।

এ নিয়ে মঙ্গলবার সকালে তারা আবারও সংঘর্ষে লিপ্ত হলে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। পরে তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে বিজয়নগর থানার এসআই মাহমুদুর রহমান  জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com