November 17, 2019, 5:24 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
প্রথম শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, শিক্ষিকার স্বামী আটক মালয়েশিয়ায় কারাবন্দী আখাউড়ার এক প্রবাসীর জীবন সঙ্কটাপন্ন, জীবিত ফেরতের দাবি পরিবারের বিজয়নগরে সত্তরোর্ধ এক বৃদ্ধের লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় নতুন এক্সপ্রেস ট্রেন এবং ২ ট্রেনের যাত্রা বিরতির দাবীতে মানববন্ধন আজমপুরে ট্রেনের নিচে কাটা পড়ে মাদকাসক্ত যুবতীর মৃত্যু বাবরি মসজিদ নিয়ে ভারতের ষড়যন্ত্র বন্ধ না হলে বিশ্বের মুসলমানরা কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হবে- হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া মন্দবাগ ট্রেন দুর্ঘটনায় বিভাগীয় তদন্ত প্রতিবেদন জমা ডাঃ ডিউক পলাতক, দিয়ার মরদেহ কবর থেকে উত্তোলন ব্রাহ্মণবাড়িয়ায় বাক প্রতিবন্ধি যুবক কে পিটিয়ে হত্যা  বিজয়নগরে ফেন্সিডিল-স্কাফসহ ২ মাদক ব্যবসায়ী আটক
গভীর রাতে নারীর সাথে আপত্তিকর অবস্থায় যুবক ! বিচার চাইলো এলাকাবাসী।

গভীর রাতে নারীর সাথে আপত্তিকর অবস্থায় যুবক ! বিচার চাইলো এলাকাবাসী।

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ৫ সন্তানের জননী এক নারীর সাথে একই এলাকার এক যুবকের বিরুদ্ধে বিয়ে বহির্ভূত অনৈতিক সম্পর্কের অভিযোগ উঠেছে। ঐ নারীর ঘরে গভীর রাতে আপত্তিকর অবস্থায় এক যুবক দেখতে পায় এলাকাবাসী। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের নোয়াবাদী গ্রামের মোঃ জলিল মোল্লার ছেলে মোঃ সুমন মোল্লা (৩২) এর সাথে একই এলাকার বাতারি মোল্লার স্ত্রী পারভীন বেগম (৩৬) এর অসামাজিক কার্যকলাপের অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, পারভীন বেগমের স্বামী বাতারি মোল্লা মানুষের টাকা পয়সা নিয়ে দীর্ঘদিন ধরেই এলাকা ছাড়া। পারভীন সন্তান সন্ততি নিয়ে বাড়ীতেই একা থাকেন। এই সুযোগে প্রতিবেশী যুবক সুমন মোল্লার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে উঠে। কিছুদিন আগে রাত ১ টার সময় পারভীন বেগম ও সুমন মোল্লা কে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় হাতেনাতে ধরে ফেলে একই এলাকার মোঃ এমরান মিয়া, মোকলেছ মিয়া সহ প্রতিবেশিরা।

সমাজে এধরণের অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে প্রশাসনের কাছে বিচার চেয়েছেন এলাকার সর্বস্তরের জনসাধারণ। এ বিষয়ে যোগাযোগ করা হলে প্রত্যাক্ষদর্শী এমরান মিয়া বলেন, ঐ দিন আমি আমার স্ত্রীর সাথে পারিবারিক কলহ হওয়ায় ঘরে না গিয়ে পারভীন বেগমের বাড়ীর পাশে বসেছিলাম তখন রাত পৌনে একটা বাজে এসময় সুমন মোল্লা পারভীনের ঘরে ঢুকে পারভীন ঘরের দরজা আগেই খুলে একটু ফাঁক করে রেখেছিলেন। এর ১৫ মিনিট পরে মোকলেস মিয়া কে ডেকে এনে হাতেনাতে ধরে ফেলি এর পর অন্যন্যা প্রত্যাক্ষদর্শীরা এগিয়ে আসেন। প্রতিবেদক সরেজমিনে পারভীন বেগমের বাড়ীতে গিয়ে জানতে চাইলে তিনি বলেন, সুমন মোল্লা রাতে আমার ঘরে এসেছিল। কি জন্য এসেছিল জানতে চাইলে তিনি বলেন টাকা দিতে এসেছিলো।

অভিযুক্ত সুমন মোল্লার বাড়ীতে সরেজমিনে এ বিষয়ে বিস্তারিত জানতে গেলে জানা যায় এলাকায় সাংবাদিক আসার খবরে তিনি আগেই বাড়ী থেকে সটকে পড়েন।

সিংগারবিল ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল চৌধুরী বলেন, এই ঘটনাটি আসলে নিন্দনীয় আমি মনে করি প্রচলিত সমাজ ব্যবস্থার মধ্যেই এর বিচার হওয়া উচিত এবং মহিলাটি গরীব অসহায় তাই বিষয়টি একটি সুষ্ঠু সমাধান হওয়া উচিত।

সিঙ্গারবিল বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও নোয়াবাদী গ্রামের মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ সুলেমান ভুইয়া বলেন,  এলাকায় যদি এই ধরনের ঘটনা ঘঠে থাকে আমি একজন মুসলমান এবং জনপ্রতিনিধি হিসাবে এর বিচার চাই। অবশ্যই এর বিচার হতে হবে নইলে সমাজে চলা দায়।

যোগাযোগ করা হলে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব ফয়জুল আমিন নোমান বলেন, আমি বিষয়টি লোকমুখে শুনেছি। তবে এ বিষয়ে কেউ অভিযোগ দেয়নি অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com