November 21, 2019, 7:22 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আখাউড়ায় প্রাথমিক শিক্ষা সমাপনীতে প্রক্সি! ১৮ শিক্ষার্থী বহিষ্কার ২ শিক্ষক কে জরিমানা  ব্রাহ্মণবাড়িয়ায় ১২ পাসপোর্ট দালালকে র‌্যাবের ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড লবণের দাম বাড়েনি বলে বিজয়নগরে ইউএনও’র মাইকিং ব্রাহ্মণবাড়িয়ায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার আখাউড়ায় ছুটিতে এসে সৌদি প্রবাসীর করুন মৃত্যু শিশু খাদিজাকে পরিবারের নিকট হস্তান্তর মুকুন্দপুর মুক্ত দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত আখাউড়ায় রেলক্রসিংয়ে যাত্রীসহ ইজিবাইক আটকা, ট্রেনের ধাক্কা থেকে অল্পের জন্যে রক্ষা দিয়া হত্যায় জড়িত ডাঃ ডিউকসহ সকলকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন
আখাউড়ায় চোরাইপথে আনা ভারতীয় মোবাইল ফোনের চালানসহ যুবক গ্রেফতার

আখাউড়ায় চোরাইপথে আনা ভারতীয় মোবাইল ফোনের চালানসহ যুবক গ্রেফতার

আশরাফুল মামুনঃ ভারত থেকে পন্য চোরাচালানের সারিতে এবার নতুন সংযোজন মোবাইল ফোন সেট। আখাউড়া সীমান্ত দিয়ে ভারত থেকে আসছে অপ্পো ও ভিভোসহ বিভিন্ন কোম্পানীর মোবাইল সেট।

বৃহস্পতিবার আখাউড়া সীমান্ত পথে বাংলাদেশে পাচারের সময় চোরাই মোবাইল ফোনের একটি চালানসহ মোসলেম উদ্দিন (২৯) নামে এক যুবক গ্রেফতার করেছে আখাউড়া থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ আখাউড়া দক্ষিণ ইউনিয়নের কেন্দুয়াই গ্রামে চোরাচালান বিরোধী অভিযান চালায়।

এসময় ৬ লাখ টাকা মূল্যের ৪০টি অপ্পো ও ভিভো মোবাইল ফোন সেটের একটি চালানসহ কেন্দুয়াই গ্রামের খন্দকার বাড়ীর মো: মিরজান খন্দকারের পুত্র মোসলেম উদ্দিনকে পুলিশ গ্রেফতার করে।

মোবাইল ফোনের এই চালান বাংলাদেশে পাচারের জন্য আখাউড়া সীমান্ত পথে আনা হয়েছিল বলেও পুলিশ জানিয়েছেন।

এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, গ্রেফতারকৃত মোসলেম উদ্দিন একজন চোরাকারবারি। সীমান্তের চোরাই পথে ভারত থেকে সে বাংলাদেশে মোবাইল ফোন সেট পাচার করতো।

মাদক বিরোধী অভিযানের পাশাপাশি পুলিশের চোরাচালান বিরোধী অভিযানও অব্যহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com