October 20, 2019, 12:05 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
রাজনীতিতে হার-জিত থাকবে কিন্তু দলের প্রতি নেতাকর্মীদের আনুগত্য থাকতে হবেঃ মোকতাদির চৌধুরী এমপি

রাজনীতিতে হার-জিত থাকবে কিন্তু দলের প্রতি নেতাকর্মীদের আনুগত্য থাকতে হবেঃ মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়া নিউজঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, রাজনীতিতে হার-জিত থাকবে কিন্তু দলের প্রতি নেতাকর্মীদের আনুগত্য থাকতে হবে। বিগত নির্বাচনগুলোতে দলের কমিটিতে থেকে যে সব নেতা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধীতা করেছেন, দলের গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ড করেছেন সে সব নেতাদের এবার কমিটিতে রাখা হবে না।

শনিবার বিকেলে স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চ ময়দানে ব্রাহ্মণবাড়িয়া পৌর শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও  মুক্তিযোদ্ধা মুসলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে তিনি আরও বলেন, সারাদেশে ক্যাসিনো, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে যে অভিযান চলমান আছে এই অভিযানের প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের পূর্ণ সমর্থন রয়েছে। দেশের প্রতিটি জেলায়, উপজেলায় ক্যাসিনো, জুয়া, ভূমিদস্যু ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান পরিচালনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তিনি অনুরোধ জানান।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিসেস নায়ার কবির, সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com