March 31, 2020, 2:13 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
বিজয়নগরে ১৩০ জন শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আমেরিকায় করোনা ওয়ার্ল্ড অ্যাপ তৈরি করে আলোচনায় ব্রাহ্মণবাড়িয়ার নাভিদ মামুন আখাউড়া অন্ধপল্লীর দুস্থদের পাশে “সুহৃদ” স্বেচ্ছাসেবী সংগঠন বিজয়নগরে বৃত্তে দাঁড়িয়ে পণ্য ক্রয় বিজয়নগরে দোকানে দোকানে নিরাপত্তা বৃত্ত এঁকে দিচ্ছেন এনজিও কর্মীরা আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শ্রম মন্ত্রণালয়ের সহ পরিচালক নিহত, আহত ৩ সংবাদ প্রকাশের পর আখাউড়া অন্ধপল্লীর দুস্থদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ  আখাউড়ায় সরকারি নিষেধাজ্ঞা কার্যকর করতে মাঠে প্রশাসন ও যৌথবাহিনী নিষেধাজ্ঞা অমান্য করে আখাউড়ায় সেলুন খোলা, মোবাইল কোর্টে জরিমানা শিমরাইলকান্দি থেকে বিদেশী রিভলবার ও গুলি’সহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক
কাতার আওয়ামী লীগের সভাপতি শফিকুল কাদের, সম্পাদক আবু রায়হান, সাংগঠনিক রাজ রাজিব

কাতার আওয়ামী লীগের সভাপতি শফিকুল কাদের, সম্পাদক আবু রায়হান, সাংগঠনিক রাজ রাজিব

ফায়জুল্লাহ শিহাবঃ বহুল প্রতীক্ষিত বাংলাদেশ আওয়ামী লীগ কাতার কেন্দ্রীয় কমিটির সকল ভেদাভেদ ভুলে বিভক্ত আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে একটি কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার রাজধানী দোহা নাজমার স্থানীয় একটি হোটেলে প্রবীণ রাজনীতিবিদ ও সাবেক আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ঐক্যবদ্ধ নতুন কমিটির নাম ঘোষণা করেন তিনি।

এতে শফিকুল কাদেরকে সভাপতি, আবুল কাশেমকে সিনিয়র সহ-সভাপতি,ফেরদৌস আলম চৌধুরীকে সহ-সভাপতি, ইঞ্জিনিয়ার আবু রায়হানকে সাধারণ সম্পাদক,বদরুল আলমকে যুগ্ন সাধারন সম্পাদক ও মোল্লা মোঃ রাজিব রাজকে সাংগঠনিক সম্পাদক করে কাতার ঐক্যবদ্ধ আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম সিসি, জসিম উদ্দিন দুলাল, মোহাম্মদ ইসমাইল মিয়া, সৈয়দ আনা মিয়া, আব্দুল ওদুদ,আবেদুর রহমান ফারুক, আহসান বিল্লাহ,তৌফিক ই চৌধুরী, মহসিন খান, আবু ইউসুফ বাবুল,মাহফুজুর রহমানসহ অনেকেই।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, যুবলীগের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ,ঐক্য প্রক্রিয়ার নেতা মোঃ জামাল হোসেন,শেখ মোহাম্মদ আহাদ,জিএস সুমন,মোহাম্মদ রিপন মিয়া,শাহ আলম খান, আহমেদ মালেক, সিরাজুল ইসলাম শাহিন, দেলোয়ার হোসেন প্রধানসহ অন্যান্যরা।

পরে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও নবগঠিত কমিটির সবাইকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় যুবলীগ, সৈনিক লীগ, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ, জাতীয় পার্টি, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com