May 29, 2020, 11:32 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
আখাউড়ায় পল্লী বিদ্যুৎ এর ডিজিএম এর অদক্ষতায় বেহাল বিদ্যুৎ ব্যবস্থা, পদত্যাগ দাবী ২৪ ঘন্টায় ব্রাহ্মণবাড়িয়ায় করোনা সনাক্ত ১৭ জন, ব্রাহ্মণবাড়িয়া সদরেই ১৫ জন ! ব্রাহ্মণবাড়িয়ায় ৩৭ কেজি গাঁজা ও ১টি পিকআপ‘সহ ২ মাদক ব্যবসায়ী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর ও নবীনগরে ২ ইউপি চেয়ারম্যান বরখাস্ত আখাউড়ায় বিএনপি নেতা কে ইয়াবা দিয়ে ফাঁসানোর পর আদালতে জামিনে মুক্ত   ডেকে এনে বিএনপি নেতা কে ইয়াবা দিয়ে পুলিশে সোপর্দ! নিন্দা জানিয়ে মুক্তি দাবি করেছেন মির্জা ফখরুল   ঈদগাহ মাঠে খড় শুকানোকে কেন্দ্র করে সংঘর্ষ, ১৫ জন আহত আখাউড়ায় ঘূর্নিঝড়ে ঘরবাড়ি ফসলসহ কোটি টাকার ক্ষয়ক্ষতি, সহযোগিতার আশ্বাস প্রশাসনের  নাসিরনগরে অটোরিকশার চাকার সাথে ওরণা ফাঁস লেগে এক কিশোরীর মৃত্যু আখাউড়ায় সরকারি ত্রাণ বিতরণ অনিয়মে যুবলীগের প্রতিবাদ
শ্যালিকাকে ধর্ষণের পর হত্যায় অভিযুক্ত নাঈম আটক, নাঈমের পিতার আত্মহত্যা

শ্যালিকাকে ধর্ষণের পর হত্যায় অভিযুক্ত নাঈম আটক, নাঈমের পিতার আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া নিউজঃ শনিবার (২২ জুন) ভোরে সদর উপজেলার অষ্টগ্রাম এলাকায় অভিযান চালিয়ে শ্যালিকাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় অভিযুক্ত দুলাভাই নাঈম ইসলামকে (২৭) আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সদর ও বিজয়নগর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার রেজাউল কবির  জানান, নিহত তামান্না আক্তারের মায়ের দেয়া অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদের মাধ্যমে নাঈমের মামার বাড়ি থেকে তাকে আটক করা হয়।

তিনি আরো জানান, মামলার তদন্ত কার্যক্রম চলছে। ডিএনএ পরীক্ষার পর নাঈমের বিরুদ্ধে চূড়ান্ত অভিযোগ দেওয়া যাবে।

গত বৃহস্পতিবার (২০ জুন) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাঈম ইসলামের বাড়ি থেকে তামান্না আক্তারের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে ছেলের অপকর্ম সইতে না পেরে  নাঈমের বাবা বসু মিয়া আজ সকালে আত্মহত্যা করেছেন।

আজ শনিবার সকাল ১০টার দিকে নবীনগর  উপজেলার গোসাইপুর গ্রামে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নবীনগর থানার পুলিশের পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, ছেলের ধর্ষণের ঘটনায় মামলা হওয়ার ভয়ে বসু মিয়া বাড়ি ছেড়ে গোসাইপুর গ্রামে তার এক আত্মীয়ের বাড়িতে চলে আসেন। ঘটনাটি নিয়ে তিনি হতাশায় ভুগছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com