October 20, 2019, 12:01 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা দিয়েছে ছাত্রদল

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা দিয়েছে ছাত্রদল

ছাত্রদলের নতুন কমিটি ঘিরে অস্থিরতা চলছে। এরই অংশ হিসেবে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা দিয়েছেন সদ্য বিলুপ্ত ছাত্রদলের কমিটির নেতারা।

মঙ্গলবার (১১ জুন) বেলা ১১টার দিকে ছাত্রদলের নেতাকর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়ে দেন। বিলুপ্ত কমিটির সহ-সভাপতি মামুন বিল্লাহ  বলেন, আমাদের বেশ কিছু দাবি আছে। আমরা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর একটি দাবিনামা দিয়েছিলাম। তা বাস্তবায়ন না করে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ হঠাৎ কমিটি বাতিল করেছেন। তিনি ছাত্রদলের কমিটিতে থাকার জন্য ৩৫ বছর বয়স নির্ধারণ করেছেন, এটা বাতিল করতে হবে।

মামুন বিল্লাহ বলেন, এই মুহূর্তে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তিন শতাধিক নেতাকর্মী অবস্থান করছেন। তারা কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়েছেন। পরে এখানে অবস্থান কর্মসূচি শুরু হবে।

তার সঙ্গে থাকা নেতাকর্মীদের মধ্যে রয়েছেন সাবেক সহ-সভাপতি এজমল হোসেন পাইলন, মনিরুল ইসলাম মনির, ইখতিয়ার কবির, নাজমুল হাসান, সাবেক যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাসেল মিয়া, আবুল হাসান, আব্দুল আজিজ প্রমুখ।

মামুন বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে দেওয়া দাবিনামা বাস্তবায়ন করতে হবে। ৩৫ বছর বয়স শিথিল করতে হবে। প্রথমে ৬ মাসের জন্য ও পরে এক বছরের জন্য একটি কমিটি দিতে হবে।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক রুহুল কবির রিজভী আহমেদের ঘনিষ্ঠ এক নেতা জানান, ছাত্রদলের কমিটি বিলুপ্তসহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তার কোনো ভূমিকা নেই। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশেই তিনি সবকিছু করছেন। তারেক রহমানের নির্দেশেই পরিবার-পরিজন ছেড়ে দফতরে অমানবিক জীবন কাটাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com