October 20, 2019, 12:03 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৫

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৫

ভারতের অন্ধ্র প্রদেশে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন। শনিবার ( ১১ মে) সন্ধ্যায় অন্ধ্রপ্রদেশের কুরনুল জেলায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ এ খবর প্রকাশ করেছে।

খবরে বলা হয়, একটি বাস হায়দরাবাদ থেকে বেঙ্গালুরু যাচ্ছিল। বাসযাত্রীদের সবাই বিয়েবাড়ির অনুষ্ঠান থেকে ফিরছিলেন। বাসটি বেঙ্গালুর-হায়দরাবাদ জাতীয় মহাসড়কে পৌঁছালে একটি মোটরসাইকেল হঠাৎ বাসটির সামনে এসে পড়ে।

এসময় মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে বাসটি সড়ক বিভাজকের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ১৩ জন নিহত হন। আহত হন ৬ জন। আশেপাশের লোকজন তাৎক্ষণিক তাদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে দুইজনের মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com