November 20, 2019, 1:53 pm

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আখাউড়ায় প্রাথমিক শিক্ষা সমাপনীতে প্রক্সি! ১৮ শিক্ষার্থী বহিষ্কার ২ শিক্ষক কে জরিমানা  ব্রাহ্মণবাড়িয়ায় ১২ পাসপোর্ট দালালকে র‌্যাবের ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড লবণের দাম বাড়েনি বলে বিজয়নগরে ইউএনও’র মাইকিং ব্রাহ্মণবাড়িয়ায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার আখাউড়ায় ছুটিতে এসে সৌদি প্রবাসীর করুন মৃত্যু শিশু খাদিজাকে পরিবারের নিকট হস্তান্তর মুকুন্দপুর মুক্ত দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত আখাউড়ায় রেলক্রসিংয়ে যাত্রীসহ ইজিবাইক আটকা, ট্রেনের ধাক্কা থেকে অল্পের জন্যে রক্ষা দিয়া হত্যায় জড়িত ডাঃ ডিউকসহ সকলকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন
দক্ষিণ পৈরতলায় মৃত বাড়িতে আসামী ধরতে গিয়ে পুলিশ অবরুদ্ধ

দক্ষিণ পৈরতলায় মৃত বাড়িতে আসামী ধরতে গিয়ে পুলিশ অবরুদ্ধ

ব্রাহ্মণবাড়িয়া নিউজঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে হত্যা মামলার আসামি ধরতে গিয়ে অবরুদ্ধ হয়েছেন পাঁচ পুলিশ সদস্য। এ সময় ৫ জন নারী আহত হন বলেও খবর পাওয়া গেছে।

রোববার দুপুরে জেলা শহরের দক্ষিণ পৈরতলায় এ ঘটনা ঘটে।

অবরুদ্ধ ৫ পুলিশকে উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। ঘটনায় নারীদের ওপর হামলার প্রতিবাদে বিকেলে নারীরা ঝাড়ু মিছিল ও সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।

পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিল ওমর ফারুক জীবন জানান, শনিবার রাতে মারা যান স্থানীয় ছালেক মিয়ার বৃদ্ধা মা। রোববার দুপুরে বাড়ির সকল পুরুষ ও স্থানীয়রা নামাজে জানাজা পড়ে মরদেহ দাফন করতে যায়। এসময় নবীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল ফরাজী ফোর্স নিয়ে ওই মৃতের বাড়িতে ঢুকে একটি হত্যা মামলার আসামি খোঁজ করে। এসময় বাড়িতে থাকা নারীরা জানায় এখানে এমন কোনো আসামি নেই।

তাদের কথা শুনে এসআই রুবেল ফরাজী জোরপূর্বক ঘরে প্রবেশ করে মালামাল তছনছ করে। পাশের বাড়িতে গিয়েও একই কাজ করে। এসময় বাড়ির নারীরা এই কর্মকাণ্ডে প্রতিবাদ করলে রুবেল ফরাজী শর্টগানের ফাঁকা গুলি করে ও নারীদের ওপর লাঠি দিয়ে হামলা করে।

এতে বাড়ির নারীরা সম্মিলিতভাবে ধাওয়া করলে পাশের একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেই এসআই রুবেলসহ অন্য পুলিশ সদস্যরা। পরে খরব পেয়ে সদর মডেল থানা থেকে আরো পুলিশ সদস্য এসে এসআই রুবেল ফিরাজীসহ বাকি পুলিশ সদস্যদের অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে।

এ ঘটনার হামলায় নারীরা আহত হওয়ায় দোষী পুলিশ সদস্যদের শাস্তির দাবিতে পৈরতলা-গোকর্ণঘাট সড়কে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ করেছে স্থানীয় নারী-পুরুষরা। এসময় সড়কে টায়ার জ্বালিয়ে প্রায় ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখা হয়। পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় তারা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন জানান, ঘটনাস্থল আমরা পরিদর্শন করেছি। তদন্ত করে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com