November 21, 2019, 7:22 am

নোটিশ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ আপনাদেরকে স্বাগতম:: ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন, যোগাযোগ- মোঃ নাজিম উল্লাহ নাজু, সম্পাদক ও প্রকাশক, ব্রাহ্মণবাড়িয়া নিউজ ২৪ ডটকম, কাজীপাড়া, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইলঃ 01732877149, নির্বাহী সম্পাদক, আরাফাত আহমেদ, মোবাইলঃ 01916608000
সংবাদ শিরোনাম
বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আখাউড়ায় প্রাথমিক শিক্ষা সমাপনীতে প্রক্সি! ১৮ শিক্ষার্থী বহিষ্কার ২ শিক্ষক কে জরিমানা  ব্রাহ্মণবাড়িয়ায় ১২ পাসপোর্ট দালালকে র‌্যাবের ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড লবণের দাম বাড়েনি বলে বিজয়নগরে ইউএনও’র মাইকিং ব্রাহ্মণবাড়িয়ায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার আখাউড়ায় ছুটিতে এসে সৌদি প্রবাসীর করুন মৃত্যু শিশু খাদিজাকে পরিবারের নিকট হস্তান্তর মুকুন্দপুর মুক্ত দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত আখাউড়ায় রেলক্রসিংয়ে যাত্রীসহ ইজিবাইক আটকা, ট্রেনের ধাক্কা থেকে অল্পের জন্যে রক্ষা দিয়া হত্যায় জড়িত ডাঃ ডিউকসহ সকলকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

মোরেলগঞ্জে চেয়ারম্যান সহ ৫ আসামি রিমান্ডে

ব্রাহ্মণবিাড়িয়া নিউজ : বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতা হত্যা মামলার প্রধান আসামি আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান শহিদুল ফকিরসহ ৫ আসামিকে রিমান্ডে নিয়েছে পুলিশ। অস্ত্র আইনে দায়ের হওয়া মামলায় ২ দিনের রিমান্ড শেষে সোমবার আসামিদেরকে আদালতে তুলে হত্যা মামলায় আরো ৩ দিনের রিমান্ডে নেয় পুলিশ।

থানার ওসি(তদন্ত) ঠাকুর দাশ মন্ডল জানান, জোড়া খুনের ঘটনায় আগ্নেয়াস্ত্র ব্যবহার করায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। ওই মামলার প্রধান আসামি চেয়ারম্যান শহিদুল ফকিরসহ সকল আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ছাড়াও হত্যা মামলায় সোমবার থেকে পুনরায় ৩ দিনের রিমান্ডে নেওযা হবে আসামিদেরকে। রিমান্ডে থাকা অপর আসামিরা হচ্ছেন, ইউনিয়ন পরিষদের দফাদার আবুয়াল ফকির, চৌকিদার আবুল শেখ, জুলহাস ডাকুয়া ও কামাল হোসেন।

অস্ত্র আইনে দায়ের হওয়া মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই আসাদুজ্জামান মিন্টু বলেন, এই মামলার সকল আসামিকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃতসহ ৩টি আগ্নেয়াস্ত্র, বন্দুকের ৩টি কার্তুজ, রিভলবারের ২ রাউন্ড গুলি ও ১টি ছোরা উদ্ধার হয়েছে। রিমান্ডে আরো গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে যা তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না বলেও এ কর্মকর্তা জানান।

প্রসংগত, দলীয় কোন্দল, এলাকায় আধিপত্ত বিস্তার ও ঘের বিরোধের জের ধরে গত ১ অক্টোবর বেলা ৩টার দিকে দৈবজ্ঞহাটি ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক আনছার আলী দিহিদার(৫২) ও যুবলীগ নেতা শুকুর আলী শেখ(৪০)কে পিটিয়ে, কুপিয়ে ও গুলি করে হত্যা করে একই দলের নেতাকর্মীরা। এ সময় আনছার আলী দিহিদারের বসতবাড়ি ভাংচুর ও তার স্ত্রীকে পিটিয়ে দুই পা ভেঙ্গে দেয় সন্ত্রাসীরা।
ঘটনার পরে পুলিশ ইউনিয়ন পরিষদের মিলনায়তন থেকে নিহতদের লাশ ও আহতদেরকে উদ্ধার করে। ওই ঘটনায় দায়ের হওয়া পৃথক দুটি মামলায় ১০দিন করে মোট ২০দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত দুই মামলায় ৫দিনের রিমান্ড মঞ্জুর করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Copyright @ brahmanbarianews24.com